এস আলম গ্রুপে চাকরি, আবেদনের শেষ সময় ২৩ মে

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়িক সংস্থা এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ইলেক্ট্রিক্যাল বিভাগ ‘ডেপুটি ম্যানেজার/ম্যানেজার’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রাহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ২৩ মে পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : এস আলম গ্রুপ

পদ ও বিভাগের নাম : ডেপুটি ম্যানেজার/ম্যানেজার, ইলেক্ট্রিক্যাল (প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন ডিপার্টমেন্ট)

আবেদনের বয়সসীমা : সর্বোচ্চ ৪০ বছর

পদসংখ্যা : নির্ধারিত নয়

কর্মস্থল : চট্টগ্রাম

বেতন : আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতা : কমপক্ষে ০৮-১০ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ১৪ মে, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

কর্মক্ষেত্র : অফিস

প্রার্থীর ধরন : শুধু পুরুষ

আবেদনের শেষ তারিখ : ২৩ মে, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো বিশ্ববিদ্যলয় থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (বিএসসি) ডিগ্রি

অন্যান্য যোগ্যতা : বৈদ্যুতিক সিস্টেম, প্রকল্প বাস্তবায়নে বৈদ্যুতিক নকশা পরিকল্পনা, বিভিন্ন কারখানায় পিএলসি, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স সমস্যা সমাধানে দক্ষতা থাকতে হবে।

অন্যান্য সুবিধা : প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : এস আলম ভবন, ২১১৯ আসাদগঞ্জ, চট্টগ্রাম

এস আলম গ্রুপ নিয়োগ

প্রিয় দর্শক! এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত এস আলম গ্রুপ নিয়োগ বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment