অফিসার পদে চাকরি দেবে বিকাশ, লাগবে কম্পিউটার দক্ষতা

দেশের সবচেয়ে বড় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের টেলিকম পেমেন্ট বিভাগ ‘অফিসার/সিনিয়র অফিসার’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ মে পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : বিকাশ লিমিটেড

পদ ও বিভাগের নাম : অফিসার/সিনিয়র অফিসার, টেলিকম পেমেন্ট

পদসংখ্যা : নির্ধারিত নয়

বয়স : নির্ধারিত নয়

কর্মস্থল : ঢাকা

বেতন : আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতা : ২ থেকে ৩ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ২৩ মে, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)

আবেদনের শেষ তারিখ : ৩০ মে, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : ব্যবসায় স্নাতক ডিগ্রি

অন্যান্য যোগ্যতা : আর্থিক জ্ঞান, ব্র্যান্ড সম্পর্কিত জ্ঞান, কম্পিউটার অফিস ম্যানেজম্যান্ট, এক্সেল, আন্তঃব্যক্তিক, যোগাযোগ এবং সমস্যা সমাধানে দক্ষতা থাকতে হবে।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : স্বাধীনতা টাওয়ার, ১, বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেট, ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৬

বিকাশ লিমিটেড নিয়োগ

প্রিয় দর্শক! বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত বিকাশ লিমিটেড নিয়োগ বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment