রূপায়ণ গ্রুপে নিয়োগ, মাসিক বেতন ৬০ হাজার

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান রূপায়ণ গ্রুপ। প্রতিষ্ঠানটি তাদের ‘প্রটোকল অফিসার’ পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ০৪ জুলাই পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : রূপায়ণ গ্রুপ

পদের নাম : প্রটোকল অফিসার

আবেদনের বয়সসীমা : ৪০ থেকে ৪৫ বছর

পদসংখ্যা : ০১টি

কর্মস্থল : ঢাকা

বেতন : ৫০,০০০-৬০,০০০ টাকা (মাসিক)

অভিজ্ঞতা : ৫ থেকে ১০ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ০৪ জুন, ২০২৪

কর্মক্ষেত্র : অফিস

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : শুধু পুরুষ

আবেদনের শেষ তারিখ : ০৪ জুলাই, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/সম্মান ডিগ্রি

মূল কাজ : কো-চেয়ারম্যানের জন্য নিরাপত্তা প্রোটোকল বিষয়গুলো অনুসরণ ও বজায় রাখা। নির্ধারিত অনুষ্ঠানের জন্য সুযোগ-সুবিধা প্রস্তুত ও প্রয়োজনে নাস্তার ব্যবস্থা করা। মিটিংয়ের জন্য কাগজপত্র প্রস্তুত এবং প্রয়োজন অনুসারে মিটিংয়ের ব্যবস্থা করা। নিয়মিত প্রকল্প পরিদর্শন এবং প্রয়োজন অনুযায়ী কো-চেয়ারম্যানের কাছে রিপোর্ট করা।

অন্যান্য সুবিধা : টি/এ, মোবাইল বিল, ট্যুর ভাতা, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবার, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাস ছাড়াও বিভিন্ন সুবিধা পাবেন।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

রূপায়ণ গ্রুপ

প্রিয় দর্শক! রূপায়ণ গ্রুপ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত রূপায়ণ গ্রুপ বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment