প্রোগ্রাম অফিসার নেবে একশনএইড, বেতন ৭৬ হাজার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় ‘প্রোগ্রাম অফিসার’ পদে একাধিক কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ১৫ জুন পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : অ্যাকশনএইড বাংলাদেশ

পদ ও বিভাগের নাম : প্রোগ্রাম অফিসার, সিভিল সোসাইটি মোবিলিস্টিং

আবেদনের বয়সসীমা : নির্ধারিত নয়

পদসংখ্যা : নির্ধারিত নয়

কর্মস্থল : ঢাকা

বেতন : ৭৬,৪৩১ টাকা (মাসিক)

অভিজ্ঞতা : ২ থেকে ৩ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ০৫ জুন, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)

চাকরির ধরন : চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর, ২০২৬ পর্যন্ত)

আবেদনের শেষ তারিখ : ১৫ জুন, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : সামাজিক বিজ্ঞান বা প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক ডিগ্রি, তবে উন্নয়ন অধ্যয়ন, সামাজিক বিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞানের ওপর উচ্চশিক্ষার ওপর অগ্রাধিকার দেওয়া হবে।

অন্যান্য সুবিধা : উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, চিকিৎসা সুবিধা, গ্রুপ জীবন বিমা, মোবাইল, ইন্টারনেট ভাতা ছাড়াও সংস্থার নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুবিধা পাবেন।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : বাড়ি # ৮, রোড # ১৩৬, গুলশান-১, ঢাকা-১২১২

একশনএইড

প্রিয় দর্শক! একশনএইড বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত একশনএইড বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment