৪০ হাজার টাকা বেতনে বেসরকারি উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশে চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ। প্রতিষ্ঠানটি তাদের ‘অ্যাকাউন্টস অফিসার (এমএফপি)’ পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ০৬ জুলাই পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : হীড বাংলাদেশ

পদের নাম : অ্যাকাউন্টস অফিসার (এমএফপি)

আবেদনের বয়সসীমা : ২৫ থেকে ৪৫ বছর

পদসংখ্যা : ০১টি

কর্মস্থল : ঢাকা (মিরপুর সেকশন-১১)

বেতন : ৪০,০০০ টাকা (মাসিক)

অভিজ্ঞতা : কমপক্ষে ৩ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ২২ জুন, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)

আবেদনের শেষ তারিখ : ০৬ জুলাই, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : অ্যাকাউন্টিং/ফাইন্যান্স/ম্যানেজমেন্টে অথবা অ্যাকাউন্টিং/ফাইন্যান্স/ম্যানেজমেন্টে এমবিএ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা : এমএস অফিস টুলস (এক্সেল, ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট), সফ্টওয়্যার জ্ঞান, কথ্য এবং লিখিত উভয় ইংরেজিতে দক্ষ, দল গঠনের দক্ষতা, সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে।

অন্যান্য সুবিধা : মোবাইল বিল, টিএ/ডিএ, ট্যুর ভাতা, গ্র্যাচুইটি, ভবিষ্য তহবিল, দুর্ঘটনা বিমা তহবিল, স্বাস্থ্য ভাতা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে একটি উৎসব বোনাস ছাড়াও বিভিন্ন সুবিধা পাবেন।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : মেইন রোড, প্লট # ১৯, সেকশন-১১, ব্লক-এ, মিরপুর, ঢাকা-১২১৬

হীড বাংলাদেশ

প্রিয় দর্শক! হীড বাংলাদেশ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত হীড বাংলাদেশ বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment