অফিসার নিয়োগ দেবে নোমান গ্রুপ, পাবেন অনেক সুবিধা

সম্প্রতি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান নোমান গ্রুপ। প্রতিষ্ঠানটির লিগ্যাল ডিপার্টমেন্ট ‘সিনিয়র অফিসার’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ১৯ জুলাই পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : নোমান গ্রুপ

পদ ও বিভাগের নাম : সিনিয়র অফিসার, লিগ্যাল

আবেদনের বয়সসীমা : ২২ থেকে ৪৫ বছর

পদসংখ্যা : নির্ধারিত নয়

কর্মস্থল : ঢাকা

বেতন : আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতা : ৪ থেকে ৫ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ২২ জুন, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

কর্মক্ষেত্র : অফিস

প্রার্থীর ধরন : শুধু পুরুষ

আবেদনের শেষ তারিখ : ১৯ জুলাই, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : ইউজিসি অনুমোদিত যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এছাড়াও সিভিল ল, কোম্পানি আইন, ফৌজদারি আইন, জমি অধিগ্রহণ আইন, চুক্তি আইন, নিবন্ধন আইন, সিআর পিসি, দণ্ডবিধি, শ্রম আইন ও সংশোধনী বিধিসহ সরকার সম্পর্কে ভালো জ্ঞান থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা : প্রার্থীকে স্মার্ট, পরিশ্রমী এবং ক্যারিয়ার-ভিত্তিক হতে হবে। স্ব-প্রণোদিত ও ইতিবাচক মনোভাব এবং সমস্যা সমাধানের ক্ষমতাসহ শক্তিশালী সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজি টাইপিং দক্ষতার এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট সম্পর্কেও ভালো জ্ঞান থাকতে হবে।

অন্যান্য সুবিধা : মোবাইল বিল, ট্যুর ভাতা, টিএ/ডিএ, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস ছাড়াও প্রতিযোগিতামূলক আকর্ষণীয় প্যাকেজসহ যোগ্য প্রার্থীর আকর্ষণীয় সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ঠিকানা : আদমজী কোর্ট, অ্যানেক্স-২ (৪র্থ তলা), ১১৫-১২০ মতিঝিল সি/এ, ঢাকা- ১০০০

নোমান গ্রুপ

প্রিয় দর্শক! নোমান গ্রুপ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত নোমান গ্রুপ বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment