সেলস ম্যানেজার নিচ্ছে ওয়ালটন থাকছে নানা সুবিধা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি তাদের ‘রিজিওনাল সেলস ম্যানেজার (আরএসএম)’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ১৫ জুলাই পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

পদের নাম : রিজিওনাল সেলস ম্যানেজার (আরএসএম)

আবেদনের বয়সসীমা : কমপক্ষে ২৮ বছর

পদসংখ্যা : ৩টি

কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থানে

বেতন : আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতা : কমপক্ষে ৩ বছর

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ২৩ জুন, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : শুধু পুরুষ

আবেদনের শেষ তারিখ : ১৫ জুলাই, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর (বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/মার্কেটিং)/বিএসসি (সিএসই/ইইই)/এমবিএ ডিগ্রি থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা : চমৎকার আলোচনা ও আন্তঃব্যক্তিক যোগাযোগ, বিশ্লেষণাত্মক ও কৌশলগত চিন্তা করার ক্ষমতা, বিক্রয় ব্যবস্থাপনা সফ্টওয়্যার এবং সিআরএম সিস্টেম দক্ষতা, প্রয়োজন অনুযায়ী অঞ্চলের মধ্যে ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

অন্যান্য সুবিধা : মোবাইল বিল, পারফরমেন্স বোনাস, লাভ শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, ইন্স্যুরেন্স, টিএ/ডিএ, ট্যুর ভাতা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস, সার্ভিস বেনিফিট, দৈনিক ভাতা এবং লক্ষ্য অর্জনের জন্য বিশেষ প্রণোদনা ছাড়াও বিভিন্ন সুবিধা পাবেন।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

ওয়ালটন

প্রিয় দর্শক! ওয়ালটন বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত ওয়ালটন বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment