ইবনে সিনায় অভিজ্ঞতা ছাড়া চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি। প্রতিষ্ঠানটি তাদের ‘মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও)’ পদে একাধিক জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ মে পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি

পদের নাম : মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও)

পদসংখ্যা : নির্ধারিত নয়

বয়স : সর্বোচ্চ ৩২ বছর

কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থানে

বেতন : আলোচনা সাপেক্ষে

অভিজ্ঞতা : প্রয়োজন নেই

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ২৩ মে, ২০২৪

কর্মঘণ্টা : ফুল টাইম

প্রার্থীর ধরন : শুধু পুরুষ

আবেদনের শেষ তারিখ : ৩০ মে, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/সম্মান ডিগ্রি

অন্যান্য সুবিধা : টি/এ, মোবাইল বিল, লাভ শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, চিকিৎসা ভাতা, দুপুরের খাবার, সম্পূর্ণ ভর্তুকি, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব ভাতা ছাড়াও কোম্পানির নিয়ম অনুযায়ী বিভিন্ন সুবিধা পাবেন।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীরা যোগাযোগ নম্বরসহ জীবনবৃত্তান্ত, সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত ৩ কপি রঙিন ছবি, প্রশংসাপত্রসহ সকল একাডেমিক সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের কপি (সত্যায়িত) প্রদত্ত ঠিকানা- ঢাকা হেড অফিস : ২৮, ২৯ ও ৩০ মে, ২০২৪ (তানিন সেন্টার, ৩ আসাদ গেট, মিরপুর রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭) সময় : (সকাল ৯ থেকে দুপুর ১২টা পর্যন্ত) পাঠাতে হবে। অথবা বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

বি.দ্র. সফল প্রার্থীদের আগামী ০১ জুন, ২০২৪ থেকে শুরু হওয়া এক মাসব্যাপী প্রশিক্ষণের জন্য বসতে হবে।

ঠিকানা : তানিন সেন্টার, ৩ আসাদ গেট, মিরপুর রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি

প্রিয় দর্শক! ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি বিজ্ঞপ্তি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার অভিযোগ লিখুন, অথবা উপরে উল্লেখিত আবেদনের ওয়েবসাইটে গিয়েও আপনি অভিযোগ করতে পারেন। যদি কোন ব্যক্তি এই চাকরির ব্যাপারে কোন প্রকার অর্থ লেনদেন দাবি করে থাকে সেক্ষেত্রে অবশ্যই আপনি অভিযোগ করতে পারবেন।

উপরে উল্লেখিত ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি বিষয় সম্পর্কে আপনি অবগত হলে এই চাকরির জন্য আজি আবেদন করুন। কিভাবে আবেদন করবেন এবং শিক্ষাগত যোগ্যতা সহ সকল বিষয়বস্তু ইতোমধ্যে উল্লেখিত রয়েছে, সকল বিষয়বস্তুগুলো ভালোভাবে পড়ে তবেই আপনি আবেদন করুন। আবেদন করার জন্য উপরে একটি লিংক রয়েছে সেখানে ক্লিক করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করুন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করলে আপনি কোনভাবেই প্রতারিত হবেন না। প্রিয় দর্শক এই চাকরির সম্পর্কিত কোন বিষয়ে জানার থাকলে অনুগ্রহ করে কমেন্ট করুন অথবা এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার কাঙ্খিত তথ্য জেনে নিন। বাংলাদেশ বিডি জব ওয়েবসাইট থেকে চাকরি সম্পর্কিত তথ্যগুলো করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment