সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটি তাদের অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ‍গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ জুন পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ

পদের নাম : অফিস সহকারী কাম হিসাব সহকারী

শূন্যপদ : ১টি

বয়স : সর্বোচ্চ ৩৫ বছর

কর্মস্থল : ঢাকা

বেতন : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

আবেদন প্রকাশের তারিখ : ১৪ মে, ২০২৪

চাকরির খবর: Bangladesh BD Job

কর্মঘণ্টা : ফুলটাইম

প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)

আবেদনের শেষ তারিখ : ৩০ জুন, ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : শিক্ষাবোর্ড থেকে এইচএসসি (ব্যবসায় শিক্ষা)/সমমান। এইচএসসি (ব্যবসায় শিক্ষা)/সমমানসহ ছয় মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। সমগ্র শিক্ষাজীবনে ০১ (এক) টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।

যেভাবে আবেদন করবেন : প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। এক্ষেত্রে সব নিয়মাবলি অত্র প্রতিষ্ঠানের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনের সময় প্রার্থীর প্রয়োজনীয় তথ্যসহ রঙিন ছবি ও স্বাক্ষরের স্ক্যানকপি নির্ধারিত স্থানে আপলোড করতে হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। আবেদন ফি অনলাইন চার্জ সহ ‘ক’ নং পদে ৩০০ টাকা এবং ‘খ’, ‘গ’ ও ‘ঘ’ নং পদে ১৫০ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে (বিকাশ চার্জ প্রযোজ্য)।

প্রত্যেক প্রার্থীকে অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপির সঙ্গে ১ কপি ছবিসহ সব প্রকার প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি (১ সেট) লিখিত পরীক্ষার দিন জমা দিতে হবে।

পরীক্ষা পদ্ধতি : লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের দাপ্তরিক দক্ষতা যাচাই ও মৌখিক পরীক্ষার বিষয়ে এসএমএস ও ওয়েবসাইটের মাধ্যমে জানতে নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের বেতন ও অন্যান্য ভাতাসহ যাবতীয় ব্যয়ভার প্রাথমিকভাবে প্রতিষ্ঠানের নিজস্ব তহবিল ও পরবর্তীতে এমপিওভুক্তির পর বেতনভাতাদি সমন্বয় করা হবে। সব পদে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

ঠিকানা : পুরাতন বিমানবন্দর সড়ক, তেজগাঁও, ঢাকা-১২১৫

Leave a Comment